Advertisements

The tragical history of doctor Faustus Bangla Pdf

Advertisements

Hello friends, in this post we are going to give you The Tragical history of doctor Faustus Bangla Pdf, you can download The Tragical history of doctor Faustus Bangla Pdf in Bangla from the link below.

Advertisements

 

 

 

 

 

 

 

The tragical history of doctor Faustus Bangla Pdf / ডাক্তার ফাস্টাস বাংলার করুণ ইতিহাস Pdf

 

 

 

Advertisements
The tragical history of doctor Faustus Bangla Pdf
The tragical history of doctor Faustus Bangla Pdf Download
Advertisements

 

 

Advertisements
Hanuman Chalisa Bengali Pdf
বাংলা ভাষায় হনুমান চালিশা Pdf Download 
Advertisements

 

 

 

Note- Any PDF book given on this website, a PDF file has no relation to the owner of this website and it has been uploaded to our server.

 

 

 

This is taken from the open source on the Internet to help the readers. If anybody has any trouble with any PDF books given to this website, then we can contact us at [email protected], we will immediately remove that post from your website.

 

 

 

Only For Read

 

 

 

1616 সালের কোয়ার্টো থেকে ডক্টর ফস্টাসের করুণ ইতিহাস। কোরাসে প্রবেশ করুন। কোরাস। থ্রাসাইমেনের মাঠে অগ্রসর হওয়া নয়, যেখানে মঙ্গল সঙ্গী করেছে যুদ্ধবাজ কার্থাজেনদের; 1 না খেলাধুলা প্রেমের প্রতিভায়, রাজাদের দরবারে যেখানে রাষ্ট্র উল্টে যায়; বা গর্বিত সাহসী কাজের আড়ম্বরে, আমাদের মিউজিক তার 2 স্বর্গীয় শ্লোককে মুগ্ধ করতে চায়: শুধুমাত্র এই, মৃদু,—আমাদের এখন ফস্টাসের ভাগ্যের রূপটি সম্পাদন করতে হবে, ভাল বা খারাপ: এবং এখন ধৈর্যশীল বিচারের কাছে আমরা আবেদন করি, এবং কথা বলি শৈশবে ফস্টাসের জন্য।

 

 

 

 

 

এখন সে জন্মেছে বাবা-মায়ের স্টক, জার্মানিতে, রোডস নামে একটি শহরে: পাকা বছরগুলিতে, তিনি উইটেনবার্গে গিয়েছিলেন, যেখানে তার আত্মীয়রা প্রধানত তাকে লালনপালন করেছিলেন। দেবত্বে তিনি এতটাই লাভবান হন যে, শীঘ্রই তিনি ডাক্তারের নাম দিয়ে সম্মানিত হয়েছিলেন, সকলকে শ্রেষ্ঠ করে, এবং ধর্মতত্ত্বের স্বর্গীয় বিষয়গুলিতে মিষ্টিভাবে বিতর্ক করতে পারে;

 

 

 

 

ধূর্ততার সাথে ফুলে যাওয়া পর্যন্ত, আত্ম-অহংকারে, তার মোমের ডানাগুলি তার নাগালের উপরে উঠেছিল, এবং, গলে, স্বর্গ তাকে উৎখাত করার ষড়যন্ত্র করেছিল; কারণ, একটি শয়তানী অনুশীলনে পড়ে, এবং এখন শেখার সোনালী উপহারে আচ্ছন্ন, তিনি 4টি অভিশপ্ত নেক্রোম্যানসিকে উপেক্ষা করেছেন; তার কাছে যাদুর মতো মিষ্টি আর কিছুই নেই, যা সে তার প্রধান আনন্দের আগে পছন্দ করে: এবং এই সেই লোকটি যে তার অধ্যয়নে বসে।

 

 

 

 

 

[প্রস্থান করুন।] ফাস্টাস তার গবেষণায় আবিষ্কার করেন। ফাস্টাস। তোমার পড়াশুনা ঠিক কর, ফস্টাস, এবং তুমি যেটা দাবি করবে তার গভীরতা শোনাতে শুরু কর: শুরু করার পরে, প্রদর্শনে একজন ঐশ্বরিক হও, তবুও প্রতিটি শিল্পের শেষ পর্যায়ে, এবং অ্যারিস্টটলের রচনায় বাঁচুন এবং মরুন। মিষ্টি বিশ্লেষণ, ‘তুমি আমাকে মুগ্ধ করেছ! এটা শেষ যুক্তি আছে. ভালভাবে বিতর্ক করা কি যুক্তির প্রধানতম শেষ?

 

 

 

 

এই শিল্প কোন বড় অলৌকিক affords? তাহলে আর পড়বেন না; আপনি সেই শেষটি অর্জন করেছেন: একটি বৃহত্তর বিষয় ফস্টাসের বুদ্ধির সাথে মানানসই: অর্থনীতিকে বিদায় জানান, এবং গ্যালেন আসেন: একজন চিকিত্সক হন, ফস্টাস; সোনার স্তূপ করুন, এবং কিছু বিস্ময়কর নিরাময়ের জন্য চিরন্তন থাকুন: সুমম বোনাম মেডিসিনো স্যানিটাস, পদার্থবিদ্যার শেষ হল আমাদের শরীরের স্বাস্থ্য।

 

 

 

 

 

কেন, ফস্টাস, তুমি কি সেই পরিণাম অর্জন করনি? তোমার বিলগুলি কি স্মৃতিস্তম্ভ হিসাবে ঝুলিয়ে রাখা হয়নি, যার দ্বারা সমস্ত শহরগুলি প্লেগ থেকে রক্ষা পেয়েছে এবং হাজার 5টি মরিয়া রোগ নিরাময় করেছে? তবুও তুমি ফস্টাস ছাড়া আর একজন মানুষ। আপনি কি মানুষকে অনন্তকাল বেঁচে থাকতে পারেন, অথবা, মৃত হয়ে তাদের 6 জনকে আবার জীবিত করতে পারেন, তাহলে এই পেশাটি সম্মানিত হওয়া উচিত ছিল। ভৌতিক, বিদায়! জাস্টিনিয়ান কোথায়?

 

 

 

পঠিত।] Si una eademque res legatur7duobus, alter rem, alter valorem rei, &c.A তুচ্ছ উত্তরাধিকারের 8টি ঘটনা! [পড়ুন।] Exhoereditare filium non potest pater, nisi, &c.9এটি ইনস্টিটিউটের বিষয়,

 

 

 

 

এবং আইনের সর্বজনীন সংস্থা: এই অধ্যয়নটি একটি ভাড়াটে শ্রমের সাথে খাপ খায়, যার লক্ষ্য বাহ্যিক আবর্জনা ছাড়া আর কিছুই নয়; আমার জন্য খুব দাস এবং উদার. যখন সব হয়ে যায়, তখন দেবত্বই সেরা: জেরোমের বাইবেল, ফস্টাস; এটি ভালভাবে দেখুন। [পড়ুন।] স্টাইপেন্ডিয়াম পেকাটি মরস এস্ট। হা! স্টিপেন্ডিয়াম, &c. পাপের পুরস্কার হল মৃত্যু: এটা কঠিন।

 

 

 

 

[পড়ুন।] Si peccasse negamus, fallimur, et nulla est in nobis veritas;যদি আমরা বলি যে আমাদের কোনো পাপ নেই, আমরা নিজেদেরকে প্রতারণা করি এবং আমাদের মধ্যে কোনো সত্য নেই। কেন, তাহলে, আমাদের অবশ্যই পাপ করতে হবে, এবং ফলস্বরূপ মরতে হবে: হ্যাঁ, আমাদের অবশ্যই চিরস্থায়ী মৃত্যুতে মরতে হবে। কোন মতবাদে তোমায় বলে, চে সেরা, সেরা, কী হবে, হবে?

 

 

 

 

দেবত্ব, বিদায়! যাদুকরদের এই অধিবিদ্যা, এবং নেক্রোম্যান্টিক বইগুলি স্বর্গীয়; লাইন, বৃত্ত, দৃশ্য, অক্ষর এবং অক্ষর; 10আরে, এগুলিই সেগুলি যা ফস্টাস সবচেয়ে বেশি চায়৷ ওহ, কী লাভ এবং আনন্দের জগত, শক্তি, সম্মান এবং সর্বশক্তিমান, অধ্যয়নশীল শিল্পীকে প্রতিশ্রুতি দেওয়া হয়েছে! শান্ত মেরুগুলির মধ্যে যে সমস্ত জিনিস চলাচল করে তা আমার আদেশে হবে: সম্রাট এবং রাজারা তাদের বিভিন্ন প্রদেশে আনুগত্য করা হয়; কিন্তু তাঁহার আধিপত্য যা ইহাতে অতিক্রম করে, মানুষের মন যতদূর প্রসারিত করে; একজন শব্দ যাদুকর একজন দেবতা: এখানে ক্লান্ত, আমার মস্তিষ্ক, 11 দেবতা অর্জন করতে।

 

 

 

 

WAGNER লিখুন। ওয়াগনার, আমার প্রিয় বন্ধু, জার্মান ভালদেস এবং কর্নেলিয়াসের কাছে আমাকে প্রশংসা করুন; তাদের আমার সাথে দেখা করার জন্য আন্তরিকভাবে অনুরোধ করুন। ওয়াগনার। আমি করব, স্যার। [প্রস্থান।] FAUSTU

 

 

 

Friends will post this The tragical history of doctor Faustus Bangla Pdf you will definitely like.

 

 

 

Leave a Comment

Advertisements
error: Content is protected !!